মিস্টি মারিয়ার দুই ছবি

বিনোদন

Sharing is caring!

বিনোদন প্রতিবেদক: টিভি নাটক ও মডেলিংয়ে অভিজ্ঞ মিষ্টি মারিয়া অভিনীত ইমপ্রেস টেলিফিল্মসের দুটি ছবি মুক্তি পাচ্ছে আগামী ঈদে। তবে এই মুক্তির মাধ্যম ভিন্ন। দুটি ছবিরই প্রিমিয়ার হবে টেলিভিশনে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, তার মধ্যে একটি ছবি টেলিভিশনের পাশাপাশি মুক্তি পাবে চট্টগ্রামের আলমাস সিনেমা হল-এ। মিষ্টি মারিয়া অভিনীত এ দুটি ছবির মধ্যে রয়েছে আলোয় ভুবন ভরা এবং ভালোবাসার উত্তাপ। প্রথমটি পরিচালনা করেছেন আমীরুল ইসলাম এবং পরেরটির পরিচালক টিভি অভিনেতা শহীদুল আলম সাচ্চু। এর মধ্যে একটি ছবির লোকেশন হিসেবে ব্যবহার হয়েছে ঢাকা ও নেপাল। আরেকটি পুরোপুরিভাবে নেপাল লোকেশনে চিত্রায়িত হয়েছে। নেপালে ছবি দুটির লোকেশন ছিল কাঠমুন্ডু থেকে দেড় ঘণ্টার পথ ধূলিখেল। এই স্থানটি নেপালের কাবরেপালানচক জেলায় অবস্থিত। এখানেই রয়েছে কৈলাশনাথ মহাদেব স্ট্যাচুটি। দুটি ছবিতে মিষ্টি মারিয়ার বিপরীতে রয়েছেন ইমন ও তাইপ খান। মিষ্টি মারিয়া এর আগে একটি ছবিতে কাজ করেছেন। শিশির খানের বিপরীতে অভিনয় করা মানুষ কেন অমানুষ নামের এই ছবিটি বর্তমানে সেন্সরে রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন আহমেদ ইলিয়াস ভূইয়া।


‘আলোয় ভুবন ভরা’ ও ‘ভালোবাসার উত্তাপ’ ছবি সম্পর্কে মিষ্টি মারিয়া বলেন, ‘দুটি ছবি দুই ধরনের। চরিত্রও ভিন্ন। আলোয় ভুবন ভরা ছবিতে আমার চরিত্রের নাম আলো। এখানে চঞ্চল, দুষ্টু ও সাহসী এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটিতে অনেক বৈচিত্র্য আছে। অন্যদিকে ‘ভালোবাসার উত্তাপ’ ছবির আমার চরিত্রের নাম ছুটি। এটিও চঞ্চল এক মেয়ের চরিত্র। তবে মেয়েটি শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে ভালোবাসার মানুষকেও তার মনের কথা বলতে পারে না। এক সময় মেয়েটা জানতে পারে সে মারা যাবে। দারুণ একটি গল্প। দুটি সিনেমা নিয়েই আমি বেশ আশাবাদী।’
দেশের বাইরে গিয়ে কাজ করা এই বারই তার জন্য প্রথম। এই অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, শিল্পী-কুশলীরা যে একই পরিবারের মতো তা দেশের বাইরে না গেলে উপলব্ধি করা যায় না। আমরা মিলেমিশে আনন্দের সঙ্গে কাজ করেছি। মিষ্টি মারিয়া বলেছেন, তিনি চলচ্চিত্রে নিয়মিত কাজ করতে চান। ইতোমধ্যে বেশ কয়েকটি ছবি নিয়ে কথা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে এসব ছবিতে কাজ করবেন বলেও জানান তিনি।

 

Leave a Reply